সোনারগাঁওয়ে ১০ স্কুলে মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ

Print Friendly, PDF & Email

আইন সমাজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পিরোজপুর ইউনিয়নের ১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর (আলোক বিকিরণের যন্ত্র) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে এলজিএসপি-৩ (বিবিজি) ২০১৯-২০২০ অর্থবছরের অর্থায়নে পিরোজপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রত্যেকটি স্কুলের কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকদের হাতে এসব প্রজেক্টর তুলে দেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এসময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের সকল সদস্যগণ ও গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মাসুম বলেন, ভবিষ্যতে অন্যান্য স্কুলগুলোতেও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণের পাশাপাশি সকল স্কুলকে ডিজিটাল পদ্ধতির আওতায় আনা হবে এবং সকল বিদ্যালয়ে ইন্টারনেটের সংযোগ ব্যবস্থা ও শিক্ষার মান বাড়াতে পদক্ষেপ গ্রহণ করা হবে।

যেসব বিদ্যালয়ে প্রজেক্টর বিতরণ করা হয়েছে সেগুলো হল- খাসেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কোরবানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, তাতুয়াকান্দী সরকারি প্রথামিক বিদ্যালয়, কান্দারগাঁও সরকারি প্রথামিক বিদ্যালয়, ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, প্রতাপেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *