| ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ৩০শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী | মঙ্গলবার

ট্রাকচাপায় প্রান গেলো যুবলীগ নেতার

Print Friendly, PDF & Email

আইন সমাজ ডেক্স, ১০ ফেব্রুয়ারী ২০২০ সোমবার : 

পিরোজপুর জেলার সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় যুবলীগ নেতা সাইফুল ইসলাম জেমী (৩৫) নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের মল্লিকবাড়ি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম জেমী পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামের তোতা মাতুব্বরে পুত্র।

শংকরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন স্বপন মল্লিক জানান, ওই ইউনিয়নের মল্লিকবাড়ি এলাকার পিরোজপুর-মঠবাড়িয়া সড়কে জেমী তার মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় পিছন থেকে একটি ট্রাক এসে তাদের ধাক্কা দিলে জেমী এবং তার সঙ্গে থাকা রহিম ও ইলিয়াস গুরুতর আহত হন।

তিনি জানান, আশঙ্কাজনক অবস্থায় সাইফুল ইসলাম জেমীকে পিরোপুর সদর হাসাপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পিরোপুর সদর হাসাপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, জেমীকে হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন।
তিনি জানান, আহত রহিম ও ইলিয়াসের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ট্রাকের ধাক্কায় সাইফুল ইসলাম জেমীর নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করে পিরোজপুর সদর থানার ওসি মো: নুরুল ইসলাম বাদল জানান, ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সূত্র : বাসস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *