| ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী | সোমবার

এবারো লড়াই করবেন সফল কাউন্সিলর পুতুল

Print Friendly, PDF & Email

আইন সমাজ ডেক্স, ২৮ ডিসেম্বর ২০১৯ শনিবার :

আসন্ন ঢাকা দক্ষিন সিটিকর্পোরেশন নির্বাচনে ৩১, ৩২,৩৩ নং ওয়ার্ডের বর্তমান সংরক্ষিত (১১) মহিলা কাউন্সিলর নাসরিন রশীদ পুতুল নির্বাচনের জন্য ব্যাপক গনসংযোগ ও তৎপরতা চালিয়ে যাচ্ছেন। চলতি মেয়াদে কাউন্সিলর হিসােব তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। এলাকায় দলমত নির্বিশেষে তার গ্রহন যোগ্যতা রয়েছে। কাউন্সিলর পদে থেকেও তিনি বিএনপি ও মহিলাদল-সহ সকল কর্মসুচীতে স্থানীয় নেতা-কর্মীদের সংগঠিত করে অংশ নিয়েছেন।সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে অংশ নিয়ে পুতুল ৫ মাস কারান্তরীন ছিলেন। তাছাড়া তার বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমুলক ১৪টি মামলা মাথায় নিয়ে রাজৈনতিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। তিনি বেগম খালেদা জিয়ার মুক্তির সংগ্রামে অন্যতম লড়াকু সৈনিক।

এলাকার অসহায় নারী পুরুষের আস্থার কেন্দ্র বিন্দু হচ্ছেন পুতুল। বিরোধীদলের কাউন্সিলর হয়েও এলাকার উন্নয়ন কর্মকান্ডে তিনি ব্যাপক ভুমিকা রেখেছেন। তিনি আসন্ন ঢাকা দক্ষিন সিটিকর্পোরেশন নির্বাচনের জন্য জনগনের পুনঃরায় দোয়া ও সমর্থনের জন্য দ্বারে দ্বারে রাতদিন ছুটে চলছেন।

নির্বাচনে দলীয় মনোনায়ন প্রসংগে পুতুল বলেন, আমি দল ও এলাকার সর্বস্তরের মানুষের কাজ করেছি। দল চাইলে আমি নির্বাচনের জন্য প্রস্তুত। জনগনের পাশে থেকে কাজ করতে চাই। আমি বিশ্বাস করি আমার দল আমাজ কাজ ও কর্মের মুল্যায়ন করে আমাকেই মনোনায়ন দিবেন। তাছাড়া দল যাকে চাইবে আমি তার জন্য কাজ করে যাবো।
তিনি কেন্দ্রীয় ও স্থানীয় ভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও জাতীয়তাবাদী মহিলাদলের রাজনীতির সঙ্গে সক্রিয় রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *