| ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী | মঙ্গলবার

জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক সালমাকে সংবর্ধনা

Print Friendly, PDF & Email

আইন সমাজ ডেক্স, ১১ ডিসেম্বর ২০১৯ বুধবার : 

জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক ও রূপসার রাজাপুর- মিলকী দেয়াড়া গ্রামের কৃতি সন্তান সালমা খাতুনকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় রাজাপুর খেয়া ঘাটে এর আয়োজন করা হয়। সাব গেমসে বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের স্বর্ন জয়ী লাভ করায় তাকে এই সংবর্ধনা দেয়া হয়। এলাকাবাসী এর আয়োজন করেন। সালমা খাতুন খেয়া পার হয়ে রাজাপুর ঘাটে উঠলে এলাকার হাজার হাজার মানুষ তাকে ফুল দিয়ে বরণ করে নেন।
এসময় সাবেক ক্রিকেটার শেখ শামীম হাসান তুহিন, খান জুলফিকার আলী জুলু, মো. মো. বাদশা মিয়া, মো.রাশেল খান, খায়রুজ্জামান টুকু, মো. আসাদুজ্জামান, মোশারেফ হোসেন খান কুটু, মো. সাইদুর রহমান, সেকেন্দার আলী মল্লিক, আসমা রহমান, সানজিদা রহমান, মহিউদ্দিন খান প্রীতম, সবুজ খান, এস এম মোকসেদ আলী, মাহবুবুর রহমান তালুকদার মিন্টু, কাজী নজরুল ইসলাম মাখন, মো. শওকত হোসেন, মো. আমজাদ মোল্লা, আ. মজিদ মোল্লা, মো. সাইফুল হাসান বাবু, শেখ আলী আজগর, মো. আব্দুল হালিম, মো. খলিল শেখ, মো. রহমত আলী গাজী, মিয়া আরিফ হোসেন, মো. কুদ্দুস আলী, মো. আলতাফ হোসেন, তানভির রহমান, মো. রফিকুল ইসলাম, খন্দকার আকরাম হোসেন হিমু ও শেখ মো. নাসির উদ্দিনসহ এলাকা বাসী উপস্থিত ছিলেন।
সংবর্ধিত অতিথি সালমা খাতুনকে স্থানীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী ও আলহাজ্ব আক্তারুজ্জামান বাবুর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ ছাড়াও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।
সংবর্ধনা অনুষ্ঠানে এলাকার সাবেক ক্রিকেটার শেখ সালাউদ্দিনকে স্মরণ এবং তার আত্মার মাগফেরাত কামনা করা হয়। শেষে সালমা খাতুনের সুস্থতা ও দীর্ঘাযু কামনা করে মোনাজাত দোয়া করা হয়। সালমা খাতুন তার বক্তৃতায় এলাকাবাসীসহ দেশ বাসীর কাছে আরো কিছু ভালো করার জন্য আর্শিবাদ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *